আপনার মন্তব্য জানাতে ক্লিক করুন
@অভিষেক, তোকে আর কিছুই বলছি না, কারণ ধন্যবাদ দিলে নিজেই ছোট হয়ে যাব| @ঝুমা মুখার্জী, সুদীপ্ত - এই ট্রেকটা সত্যিই অসম্ভব সুন্দর| একবার হয়নি তো কি, সুযোগ তো আবার আসবে| আমি প্রথম ট্রেক বলে ভয় পেয়েছিলাম প্রথমে, কিন্তু প্রকৃতির রূপ কোনো কষ্ট বুঝতেই দেয়নি| অনেক ধন্যবাদ আপনাদের দুজনকেই, আপনারা পড়েছেন, এটাই আমার প্রাপ্তি| @প্রবীর সাহানা - থ্যান্ক ইউ বাবা :)
- পর্ণা সাহানা [2017-03-21]
আমারও যাওয়ার কথা ছিল এই ট্রেকে, কিন্তু ওই যে কারফিউ, সব প্ল্যান ভেস্তে দিয়েছিল। এই লেখাটা পড়ে শশরীরে না হোক মানসভ্রমণটা তো সেরে নিতে পারলাম। খুব সুন্দর হয়েছে লেখাটা, প্রকৃতি আর সাহিত্যের সুন্দর সংমিশ্রণ। এই স্বপ্ন রাজ্যে পৌঁছাতে না পারার যন্ত্রণাকে সাহিত্যের সৌন্দর্যে ভুলিয়ে দেওয়ার জন্য লেখিকাকে অশেষ ধন্যবাদ।
- সুদীপ্ত [2017-03-19]
KHUB BHALO LAGLO, ARO BHRAMANKAHINI'R APEKSHAY THAKLAM...........
- PRABIR SAHANA [2017-03-19]
Khub valo laglo apnar bhramankahini.ichha thakle ei trek ta kore uthte parini.lekhati pore ichha aro jeno bere gelo.asankhya dhanyabad emon sundar lekha upahar debar janya.
- Jhuma mukherjee [2017-02-16]
অনেকদিন থেকেই যাওয়ার ইচ্ছে ছিল, তোর লেখা পড়ে সেটা কয়েকগুণ বেড়ে গেলো। লেখাটা ঠিক "আপন মনের মাধুরী মিশায়ে" হয়েছে...ভীষণ ভালো। পরের লেখার অপেক্ষায় রইলাম।
- Abhisek Bandyopadhyay [2017-02-12]